Top

গ্রেফতার এড়াতে পুলিশ দেখে পেট্রোল ঢেলে আত্মহত্যা

১৮ মার্চ, ২০২১ ১:০৫ অপরাহ্ণ
গ্রেফতার এড়াতে পুলিশ দেখে পেট্রোল ঢেলে আত্মহত্যা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলায় পুলিশের অভিযান চলাকালে জুয়েল আহম্মেদ (৩০) নামের ১১ মামলার এক আসামি শরীরে পেট্রোল ঢেলে আত্মহত্যা করেছে।

বুধবার (১৭ মার্চ) বিকেলে যমুনার দুর্গম চরাঞ্চলের গোটিয়ার চর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জুয়েল আহম্মেদ গোটিয়ার চর গ্রামের আলমগীর হোসেন ওরফে আলম ডাকাতের ছেলে।

সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার এ তথ্য নিশ্চিত করে জানান, এ অঞ্চলের মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের মূল হোতা জুয়েল দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিল। তার নামে সিরাজগঞ্জ, বগুড়া, মানিকগঞ্জ ও টাঙ্গাইল জেলায় মোটরসাইকেল চুরির ১১টি মামলা রয়েছে। এসব মামলার ৯টিতে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গোটিয়ার চর গ্রামে নিজ বাড়িতে বুধবার তার আসার গোপন খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মেহেদী হাসান ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় জুয়েল। পুলিশ স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে তাকে আত্মসমর্পনের জন্য বারবার আহবান জানায়। এক পর্যায়ে সে বন্ধ ঘরের মধ্যে থাকা চোরাই মোটরসাইকেল থেকে নিজ শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করে।

এমন খবর পেয়ে তিনি নিজে ও সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা ঘটনাস্থলে যান।

মেছড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ মোবাইলে ফোনে বলেন, জুয়েলের বাবা আলম ডাকাতও চর এলাকায় ডাকাতিসহ নানারকম অপরাধের সঙ্গে জড়িত। বুধবার বিকেলে ঘটনাস্থলে গিয়ে এলাকার জনপ্রতিনিধি হিসেবে জুয়েলকে আত্মসমর্পনের জন্য বারবার আহবান জানানো হলেও সে কোন কথা না শুনে আত্মহত্যা করে।

রাতেই নিহত জুয়েলের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার