Top

সিলিন্ডার বিস্ফোরণে ফিলিং স্টেশনের ছাদ চূর্ণবিচূর্ণ, আহত ৪

১৯ মার্চ, ২০২১ ৬:০৩ অপরাহ্ণ
সিলিন্ডার বিস্ফোরণে ফিলিং স্টেশনের ছাদ চূর্ণবিচূর্ণ, আহত ৪
ফেনী প্রতিনিধি :

ফেনী সদর উপজেলায় অটোরিকশায় গ্যাস নেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে ফিলিং স্টেশনের ছাদ চূর্ণবিচূর্ণ হয়ে আহত হয়েছেন ৪ জন। এ সময় অটোরিকশাটি ভেঙ্গে চূর্ণবিচূর্ণ হয়ে যায়।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে উপজেলার ফতেহপুর এলাকার স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ফেনী সদর উপজেলার শাহজাহান, কবির আহমেদ, নুরুল আফসার ও চৌদ্দগ্রামের তৌহিদুল ইসলাম। আহতদের প্রথমে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপতালে নিলে উন্নত চিকিৎসার জন্য সকলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপতালে স্থানান্তর করা হয়েছে।

স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশনের ইনচার্জ কামাল উদ্দিন বলেন, বিকেল ৪টার দিকে অটোতে গ্যাস ভর্তি করে চালক কাউন্টারে টাকা দেয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ফিলিং স্টেশনের এক কর্মী ও পাশে দাঁড়িয়ে থাকা তিনজন আহত হন। ঘটনার পরপরই অটোচালক পালিয়ে গেছে। লোড করা সিলিন্ডার উড়ে গিয়ে ফিলিং স্টেশনের ছাদে পড়ে চূর্ণবিচূর্ণ হয়ে যায়।

ফেনী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী বলেন, অটোচালকের সিটের নিচে লুকিয়ে রাখা সিলিন্ডারটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিস্ফোরিত হয়। বিস্ফোরণে অটোর কিছু অংশ উড়ে গিয়ে ফিলিং স্টেশনের ছাদে পড়ে। গ্যাস নেয়ার সময় যাত্রীরা নেমে দূরে অবস্থান করায় ভয়াবহ দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন।

ফেনী মডেল থানার এসআই রফিকুল ইসলাম বলেন, বিস্ফোরণে চূর্ণবিচূর্ণ হয়ে যাওয়া অটোর কিছু অংশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। অবৈধ গ্যাস সিলিন্ডার রাখায় অটোর মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শেয়ার