Top

বাড়ি ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা

২০ মার্চ, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ
বাড়ি ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের হাইমচর উপজেলার পশ্চিম ভিঙ্গুলিয়া গ্রামে মো. মোবারক হোসেন (২০) নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। এতে আহত হয়েছে আরো ৪ জন।

শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যার পর ভিঙ্গুলিয়া গ্রামের হাফিজিয়া মাদ্রাসার পাশে বখাটেদের হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, রাজু আহমেদ (২৫), মহিন ভূইয়া (২১) হামিদ (২০) ও মহিন খান (১৮)। নিহত মোবারক একই গ্রামের মোক্তার হোসেনের ছেলে।

আহত মহিনের পিতা শাহজাহান ভূইয়া জানান, ভিঙ্গুলিয়া গ্রামে বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষ করে সে এবং তার ছেলে মহিনসহ অপর আহতরা বাড়ি ফিরছিলো। এসময় হঠাৎ করেই স্থানীয় একদল বখাটেরা দেশিয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে মোবারককে ঘটনাস্থলেই গলা কেটে হত্যা করা হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আহমেদ কাজল আহত মোবারক হোসেনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানা, ভিঙ্গুলিয়া গ্রামের রাজন ও মোহনের নেতৃত্বে এলাকার চিহ্নিত মাদককারবরিরা বৃহস্পতিবার রাতে হাফিজিয়া মাদ্রাসার পাশে বসে মাদক সেবন করে। তখন স্থানীয় যুবকরা মাদক সেবন করতে তাদের বাধা দেয়।

এই ঘটনার প্রতিশোধ নিতেই শুক্রবার সন্ধ্যায় রাজন ও মোহনের নেতৃত্বে মাদক সেবনকারিরা হামলা চালিয়ে মোবারককে গলা কেটে হত্যা করেছে বলে পরিবারের সদস্যরা দাবি করে।

এদিকে খবর পেয়ে চাঁদপুরের এএসপি (হেডকোয়াটার) আসাদুজ্জামান পুলিশ সদস্যদের নিয়ে হাসপাতালে ছুটে আসেন এবং প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করেন।

শেয়ার