Top

প্রকৌশলীর মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

২০ মার্চ, ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ
প্রকৌশলীর মোটরসাইকেল পুড়িয়ে দিল দুর্বৃত্তরা
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা-বাগানের ব্যবস্থাপক প্রকৌশলী মোস্তফা জামানের বাংলো এলাকায় ঢুকে একটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৯ মার্চ) ভোররাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার সন্ধায় বাগানের ব্যবস্থাপক বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দেওড়াছড়া চা বাগানের ব্যবস্থাপক প্রকৌশলী মোস্তফা জামানের বাংলোর বারান্দায় তার ব্যবহৃত নিজস্ব মোটরসাইকেল রাখা ছিল। রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তার বাংলো এলাকায় প্রবেশ করে মোটরসাইকেলটি বাংলোর নীচে নামিয়ে এনে সেটি পুড়িয়ে ফেলে।

সকালে ব্যবস্থাপক বারান্দায় মোটরসাইকেল না পেয়ে খোঁজ করে বাংলোর নীচে পোড়া মোটরসাইকেল দেখতে পেয়ে থানা পুলিশকে অবহিত করেন। পরে শুক্রবার সন্ধায় কমলগঞ্জ থানায় ব্যবস্থাপক প্রকৌশলী মোস্তফা জামান এসে লিখিত একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানার উপ-পরিদর্শক ফয়েজ আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে, এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার