Top

১১ বছরের কিশোর কর্তৃক ধর্ষণের শিকার ৫ বছরের শিশু

২০ মার্চ, ২০২১ ১:১২ অপরাহ্ণ
১১ বছরের কিশোর কর্তৃক ধর্ষণের শিকার ৫ বছরের শিশু
যশোর প্রতিনিধি :

যশোরে পাঁচ বছরের একটি মেয়ে শিশুকে ১১ বছরের এক কিশোর ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার শিশুটি যশোর জেনারেল হাসপাতালের শিশু সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার( ১৯ মার্চ) দুপুরে যশোর সদর  উপজেলার ছোট হৈবতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঐ গ্রামের বাসিন্দা ভুক্তভোগীর মা অভিযোগ করে বলেন, আমার প্রতিবেশী রবিউল ইসলামের ছেলে জীবন (১১) গতকাল শুক্রবার দুপুরে আমার পাঁচ বছরের মেয়েকে চকলেট দেওয়ার কথা বলে তাদের ঘরের ভেতর নিয়ে গিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এসময় জীবনের বাড়িতে কেউ ছিলো না। আমার মেয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে আসার সময় তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছিল। আমরা বিষয়টি টেরপেয়ে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

তিনি অভিযোগ করে বলেন, রবিউল এর পরিবারই খারাপ। এরা গ্রামের কয়েকটি মেয়ের সর্বনাশ করেছে। শেষ মেশ আমার মেয়েরও সর্বনাশ করলো।  হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক শাহিনুর রহমান সোহাগ বলেন সেক্রুয়াল এ্যাসাল্ট হিসেবে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ বন্ধ হচ্ছিল না। তাকে প্রথমে লেবার ওয়ার্ডে পরে শিশু সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে।

জেনারেল হাসপাতালের আরএমও আরিফ আহম্মেদ বলেন, শিশুটির শারীরিক অবস্থা এখন ভালো। ধর্ষণের অভিযোগে আলামত  সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পরে বিস্তারিত জানা যাবে।

কোতয়ালী থানার ওসি মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

শেয়ার