Top

আসছে সাকিবের বায়োপিক

২১ মার্চ, ২০২১ ২:৫২ অপরাহ্ণ
আসছে সাকিবের বায়োপিক

শিগগিরই আসছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ‘বায়োপিক’। শনিবার লাইভে একথা জানিয়েছেন সাকিব আল হাসান নিজেই। তবে করোনা মহামারির কারণে এ ‘বায়োপিক’র কাজ স্থগিত করা হয়েছেও বলে জানিয়েছেন তিনি।

ক্রিকেটারদের বায়োপিক এখন উপমহাদেশে বেশ প্রচলিত। এর আগে মহেন্দ্র সিং ধোনি, শচীন টেন্ডুলকার এবং আজহারউদ্দীন সহ অনেক কিংবদন্তি ক্রিকেটাররা সিনেমাতে প্রদর্শিত হয়েছিলেন।

এবার এই তালিকায় যোগ দিতে যাচ্ছে বাংলাদেশ তারকা সাকিব আল হাসান। অনলাইনের এক লাইভ অনুষ্ঠানে সাকিব জানালেন, করোনা ভাইরাসের সংক্রমণ না হলে এতদিনে তার বায়োপিক সিনেমার কাজও শুরু হয়ে যেত।

সাকিব বলেন, ‘কথা বেশ অনেকটা এগিয়ে গিয়েছিল। কিন্তু করোনার কারণে সবকিছু ঝুলে আছে। তবে এটার একটি ভালো অবস্থান তৈরি হয়ে গিয়েছিল। গল্প প্রায় তৈরি করা হয়ে গিয়েছিল। সম্ভবত সব ঠিক থাকলে কাজও শুরু হয়ে যেত। কিন্তু করোনার জন্য সবকিছুই বন্ধ হয়ে গেছে। ’

করোনার কারণে স্থগিত হয়ে গেলেও শিগগিরই এই সিনেমার কাজ শুরু হয়ে যাবে বলেও জানান তিনি, ‘তবে আশা করি পরিস্থিতি ঠিক হলে সেই জায়গা থেকে আবার শুরু করা যাবে। যদিও এটা করতে কিছুটা সময় লাগবে। তবে এটার এক্সাক্ট আপডেট কি আমি জানি না, তবে আই উইল ফাইন্ড আউট দ্যাট। ’

শেয়ার