Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইসলামী ব্যাংক ও তিতাস গ্যাসের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

২২ মার্চ, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ
ইসলামী ব্যাংক ও তিতাস গ্যাসের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মধ্যে গ্যাস বিল প্রদান সংক্রান্ত এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

রোববার (২১ মার্চ) এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয় বলে ইসলামী ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা এবং তিতাসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী প্রকৌ. আলী ইকবাল মো. নূরুল্লাহ্ এর উপস্থিতিতে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন ও তিতাসের কোম্পানি সেক্রেটারি মো. ইয়াকুব খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুইঁয়া ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. গোলাম মোস্তফা এবং তিতাসের ডাইরেক্টর ফাইন্যান্স মো. মনির হোসেন খান, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. মাহবুবুর রহমান এবং ম্যানেজার মো. হুমায়ুন কবির খানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

চুক্তির ফলে ইসলামী ব্যাংকের গ্রাহকগণ শাখা, উপশাখা ও আই ব্যাংকিং (ইন্টারনেট ব্যাংকিং) এর মাধ্যমে তিতাসের বিল প্রদান করতে পারবেন।

শেয়ার