Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাউথইস্ট ব্যাংকের উত্তরা শাখা এখন নতুন ঠিকানায়

২৮ মার্চ, ২০২১ ৬:১১ অপরাহ্ণ
সাউথইস্ট ব্যাংকের উত্তরা শাখা এখন নতুন ঠিকানায়

গ্রাহকদের আধুনিক ব্যাংকিং সেবা দিতে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের উত্তরা শাখা এখন আরও বর্ধিত কলেবরে নতুন ঠিকানায় (আরহামস, প্লট- ৭৯, সেক্টর-৭, ঢাকা-ময়মনসিংহ মেইন রোড, উত্তরা কমার্শিয়াল এরিয়া, ঢাকা) স্থানান্তরিত হয়েছে।

রোববার (২৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারপার্সন দুলুমা আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে নতুন ঠিকানায় স্থানান্তরিত উত্তরা শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান, সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন, সাউথইস্ট ব্যাংকের উপদেষ্টা জাকির আহমেদ খান এবং সাউথইস্ট ব্যাংকের উদ্যোক্তা শেয়ার হোল্ডার মিসেস ফারজানা আজিম উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে ব্যবসায়ী, গ্রাহক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এই শাখা হতে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ইসলামিক ব্যাংকিং এর সব আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা দেওয়া হবে।

শেয়ার