Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইসলামী ব্যাংক আন্তঃজোন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

২৯ মার্চ, ২০২১ ২:৫৩ অপরাহ্ণ
ইসলামী ব্যাংক আন্তঃজোন ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে আন্তঃজোন ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল ম্যাচে খুলনা জোন সিলেট জোনকে ২১ রানে পরাজিত করে চ্যাম্পিয়নস ট্রফি অর্জন করেছে।

শনিবার (২৭ মার্চ) সাভার বিকেএসপি মাঠে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ মুনিরুল মওলা।

এ সময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন, ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি একেএম মাহবুব মোরশেদ, সাধারণ সম্পাদক এএসএম রেজাউল করিম, কুমিল্লা জোনপ্রধান মো. মাহবুব এ আলম, সিলেট জোনপ্রধান শিকদার মো. সিহাব উদ্দিন, বিভিন্ন শাখার প্রধানগণ, প্রধান কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাইনাল ম্যাচে সিলেট জোন টসে জিতে ফিল্ডিং বেছে নেয়।

খুলনা জোন ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেটে ৭৬ রান করে। জবাবে সিলেট জোন ৮ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৫৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়। এর আগে সকালে প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম সাউথ জোনকে ২৪ রানে পরাজিত করে ফাইনালে পৌঁছায় সিলেট জোন এবং খুলনা জোন দ্বিতীয় সেমিতে কুমিল্লা জোনকে ৮ উইকেটে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে।

খুলনা জোনের মোহাম্মদ রশিদ হোসেন প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট, সর্বোচ্চ রান ও সর্বোচ্চ উইকেট শিকারি হিসেবে নির্বাচিত হন। মোট ৫ ম্যাচে অর্ধশতকসহ তার সংগ্রহ ১৮০ রান ও ১০ উইকেট। ফাইনাল ম্যাচে ২১ বলে ৩২ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন খুলনার মো. আরমান।

শেয়ার