Top

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

২৯ মার্চ, ২০২১ ৪:৩৪ অপরাহ্ণ
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো- তাড়াশ উপজেলার মাটিয়া মালিপাড়া গ্রামের আয়নাল হোসেনের ছেলে তোয়াহা হোসেন (৭) ও কামারখন্দ উপজেলার রসুলপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে জহুরুল ইসলাম (২৩)। নিহত জহুরুল ব্যাটারি চালিত অটোভ্যান চালক।

সোমবার (২৯ মার্চ) সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এবং রোববার (২৮ মার্চ) কামারখন্দের কয়েলগাতি এলাকায় এ ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজাহান আলী জানান, সোমবার সকালে আয়নাল তার শিশু ছেলে তোয়াহাকে সাথে নিয়ে বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের খালকুলা বাজার এলাকায় মহাসড়ক পার হতে গিয়ে শিশু তোয়াহা তার হাত ছেড়ে দৌড়ে রাস্ত পার হওয়ার সময় ঔষধ কোম্পানির একটি কার্ভাডভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু তোয়াহার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই নিহতের লাশ পরিবারের লোকজন নিয়ে গেছে বলে জানান ওসি।

এদিকে কামারখন্দ উপজেলায় রোববার রাতে বালু ভর্তি ব্যাটারি চালিত একটি অটোভ্যান উল্টে চালক জহুরুল ইসলাম (২৩) নিহত হয়েছে। কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে জহুরুল তার অটোভ্যানে বালু বোঝাই করে বাড়ি ফেরার পথে কয়েলগাতি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি উল্টে যায়। এসময় ভ্যানের নিচে চাপা পড়ে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। গভীর রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জহুরুলের মৃত্যু হয়।

শেয়ার