Top

সিরাজগঞ্জে আ’লীগের দু’ গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৯

২৯ মার্চ, ২০২১ ৬:৫৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে আ’লীগের দু’ গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৯
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ী ও চক-কোবদাসপাড়া মহল্লায় আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ পুলিশসহ উভয় গ্রুপের কমপক্ষে ১৯ জন আহত হয়েছে। এদের মধ্যে ১১ জনকে হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৯ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে কনসোডিয়ামের মাধ্যমে হুন্দাই প্রজেক্ট এলাকায় সিসি ব্লকের টাকা উত্তোলন করে আসছিল বেলাল গংরা। এবার বেলাল গ্রুপকে বাদ দিয়ে নব নির্বাচিত কাউন্সিলর হোসেন আলী গ্রুপ টাকা উত্তোলন করে। এ নিয়ে রোববার রাতে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এর জেরে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর আলী জানান, হুন্দাই প্রজেক্ট মাঠে সিসি ব্লক তৈরির ৯০ হাজার টাকা ভাগাভাগি নিয়ে কাউন্সিলর হোসেন আলী ও আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রোববার রাতে দু’গ্রুপের সংঘর্ষ হয় এবং সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ ইটপাটকেল নিক্ষেপ ও ৫টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারগ্যাস, রাবার বুলেট ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আবারো সংঘর্ষের আশংকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার