Top

মানিকগঞ্জে অজ্ঞাত নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

৩০ মার্চ, ২০২১ ১:২২ অপরাহ্ণ
মানিকগঞ্জে অজ্ঞাত নারীর ঝুলন্ত লাশ উদ্ধার
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জ জেলা সদরের গড়পাড়া ইউনিয়নের চান্দইর গ্রামে পুলিশ অজ্ঞাত এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

মঙ্গলবার (৩০ মার্চ) সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে চান্দইর গ্রামের আলমগীর হোসেন টাপলুর (৫৫) বাড়ির টিনের ঘরের খোলা বারান্দা থেকে পুলিশ ওই লাশ উদ্ধার করেন।

প্রথমে স্থানীয় লোকজন লাশটি দেখতে বেশ ভীড় জমালেও কেউই ওই নারীকে চিনতে পারে না। তাদের ভাষ্যমতে আশেপাশের দুই এক গ্রামের বাসিন্দা বলে মনে হয় না।

এদিকে ঐ বাড়ির মালিক আলমগীরের স্ত্রী পুলিশকে বলেন, ভোরে নামাজ শেষে একটু বিশ্রামের পর ছাগলের খাবার নিয়ে বারান্দার সামনে গেলে হঠাৎই ওই লাশের দিকে চোখ পড়লে তৎক্ষণাৎ চিৎকার দিয়ে আমার বাড়িয়ালিকে বিষয়টা জানালে তিনি সাথে সাথে স্থানীয় পীর সাহেব এবং পরে চেয়ারম্যানকে জানান। এসময় ঐ বাড়িতে স্বামী আলমগীর ও তার কন্যা ছিল বলে জানান শেফালী বেগম।

অপরদিকে মানিকগঞ্জ সদর পুলিশের এস,আই মোঃ শাহাদাৎ হোসেন জানান, প্রথমে ওই নারীর পরিচয় পাওয়া না গেলেও পরবর্তীতে জানা যায় নিহত ঐ নারী পার্শ্ববর্তী জাগীর ইউনিয়ন উকিয়ারা গ্রামের বাসিন্দা। সকালে তার (নিহতের) ছেলে ও দেবর খবরটি শুনে ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেছে। নিহত লাভলী বেগম (৪০) উকিয়ারা গ্রামের শামসুল হকের স্ত্রী বলেও জানান তিনি। শামসুল হক পেশার একজন রিক্সা চালক।

মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের ময়নাতদন্তের পরে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তবে আপাতত এটি একটি অপমৃত্যু জনিত মামলা হতে পারে বলে জানান পুলিশের ঐ কর্মকর্তা।

শেয়ার