Top
সর্বশেষ

মাওলানা আব্দুস শাকুরের জানাজা সম্পন্ন

০১ এপ্রিল, ২০২১ ৪:১০ অপরাহ্ণ
মাওলানা আব্দুস শাকুরের জানাজা সম্পন্ন
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ায় হাফিজি মাদরাসার শিক্ষক ও ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতির দপ্তর সম্পাদক মাওলানা আব্দুস শাকুরের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। নামাজে জানাজায় অংশগ্রহণ করেছেন বিভিন্ন রাজনৈতিক দল ও শ্রেণী-পেশার হাজারো জনতা।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ১০ টায় খেপুপাড়া কেন্দ্রীয় বড় মসজিদ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে এতিমখানা কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন মরহুমের শিক্ষক হাফেজ ক্বারি মুহাম্মদ রুহুল আমিন।

এর আগে ঢাকা মেডিক্যাল (ঢামেক) হাসপাতালে গত বুধবার সকাল ১১টায় মৃত্যুবরণ করেন মাওলানা আব্দুস শাকুর। ঢাকা থেকে মরহুমের লাশ  নিজ শহর কলাপাড়ায় নিয়ে আসা হয়। রাত থেকেই মানুষ তাকে এক নজর দেখার জন্য ছুটে আসেন এবং বুক ফাটা কান্নায় ভেঙে পড়েন তাঁর নিজ হাতে গড়া ছাত্ররা।

জানাজাপূর্ব বক্তব্য রাখেন কলাপাড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আল-আমিন সরদার, ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতির সভাপতি মাওলানা মুহা মাসুম বিল্লাহ রুমি, কলাপাড়া এতিমখানা হাফিজি মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ ক্বারি আবু মুসা বিশ্বাস, মরহুমের বড় ছেলে মো: জাবের প্রমুখ।

জানাজায় অংশগ্রহণ করেন কলাপাড়া ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতি, হুফাজ্জুল কোরআন ফাউন্ডেশন, কলাপাড়া ইসলামী সাংস্কৃতিক সংসদ, কলাপাড়া হাফেজ ফোরাম, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা বিএনপি, কলাপাড়া রিপোটার্স ইউনিটি, কলাপাড়া সাংবাদিক ক্লাব সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ  হাজারো মানুষের উপস্থিতিতে তাকে চির বিদায় জানানো হয়।

শেয়ার