Top

রংপুর বিভাগে করোনায় নতুন আক্রান্ত ৩৭ জন, মৃত্যু ১

০১ এপ্রিল, ২০২১ ৫:৫৫ অপরাহ্ণ
রংপুর বিভাগে করোনায় নতুন আক্রান্ত ৩৭ জন, মৃত্যু ১
রংপুর প্রতিনিধি :

রংপুর বিভাগে করোনায় বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় নতুন করে ৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে দিনাজপুর জেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে সুস্থ্য হয়েছেন ১৪ জন।

করোনার শুরু থেকে এ পর্যন্ত রংপুর বিভাগে ১৬ হাজার ৩শ’ ১৬ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে ৩শ’ ১৫ জনের । এ পর্যন্ত মোট ১৫ হাজার ৬শ’ ৪০ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায়  রংপুর বিভাগের  দিনাজপুরে ১৫, নীলফামারীতে ৬, রংপুরে ৫, ঠাকুরগাঁয় ৪, গাইবান্ধায় ৪, কুড়িগ্রামে ২ এবং লালমনিরহাট জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী জানান, দিনাজপুর জেলায় ৪ হাজার ৮শ’ ৭২ জন আক্রান্ত ও ১শ’ ১৪ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ১শ’ ৭৬ জন আক্রান্ত ও ৭৩ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৫শ’ ৪৬ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৫শ’ ৪ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৩শ’ ৯৮ জন অক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৩৮ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ৯শ’ ৭৬ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ৬ জন  আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী জানান, নতুন করে ৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে দিনাজপুর জেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে সুস্থ্য হয়েছেন ১৪ জন। করোনা সন্দেহে বিভাগে ২৪ ঘন্টায় আরও ১৫৪ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৯৭ হাজার ৩শ’ ৬৮ জন। একই সময়ে ৬০ জন সহ মোট ৯৪ হাজার  ১শ’ ৮২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

শেয়ার