Top

প্রতিপক্ষের সাথে সংঘর্ষে কিশোর দলের সদস্য নিহত

০২ এপ্রিল, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
প্রতিপক্ষের সাথে সংঘর্ষে কিশোর দলের সদস্য নিহত
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের মুক্তাগাছায় দুই কিশোর গ্রুপের সংঘর্ষে বিজয় সাহা (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। নিহত বিজয় সাহা পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের দড়ি চারানী বাজার এলাকার লিটন সাহার ছেলে এবং স্থানীয় একটি বিদ্যায়লের ১০ম শ্রেণীর ছাত্র।

বৃহস্পতিবার (১ এপ্রিল) প্রতিপক্ষের সাথে মারামারিতে আহত হয়ে গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় বিজয় সাহা।

মুক্তাগাছা থানার ওসি দুলাল আকন্দ জানান, বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যার পর রাকিবের মোটরসাইকেলের সাথে তার প্রতিপক্ষের (পুলিশ নাম প্রকাশে অনিচ্ছুক) মোটরসাইকেলের ধাক্কাকে কেন্দ্র করে বাগবিতন্ডা হয়। এরই জেরে রাত ১১টার দিকে মুক্তাগাছা জমিদার বাড়ির সামনের মাঠে দুই পক্ষ সংঘর্ষের ঘটনা ঘটে। দৌড়ে পালাতে গিয়ে বিজয় সাহা পড়ে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে বুকে ও একাধিকস্থানে ছুরিকাঘাতে গুরুতর আহত করে। এসময় সংঘর্ষে বিজয় সাহা ও আবিরসহ ৪ জন আহত হয়।

পরে বিজয় সাহা ও আবিরকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১টার দিকে বিজয় সাহা মারা যায়। অপর আহত দুই জন স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

ওসি দুলাল আকন্দ আরো জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। কাউকে আটক করাও সম্ভব হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

 

 

শেয়ার