Top

লন্ডন প্রবাসী নারীকে শ্লীলতাহানীর চেষ্টা, হোটেল কর্মচারী আটক

০২ এপ্রিল, ২০২১ ৪:৫৬ অপরাহ্ণ
লন্ডন প্রবাসী নারীকে শ্লীলতাহানীর চেষ্টা, হোটেল কর্মচারী আটক
সিলেট প্রতিনিধি :

সিলেট নগরীর নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা এক লন্ডন প্রবাসী নারীকে শ্লীলতাহানীর চেষ্টার ঘটনায় ওই হোটেলের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাত সোয়া ১১ টার দিকে শাহীন নামের ওই কর্মচারী ওই নারীর রুমে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টা করলে সিলেট কোতোয়ালি থানার পুলিশ তাকে আটক করে।

পুলিশ জানায়, সিলেট নগরীর আম্বরখানা এলাকায় অবস্থিত নুরহাজান গ্র্যান্ড আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা লন্ডন প্রবাসী যুবতী নারীকে শ্লীলতাহানীর চেষ্টা করে হোটেলের কর্মচারী শাহীন। রাত সোয়া ১১টার দিকে ওই নারীর দরজায় কড়া নাড়ে শাহীন। প্রবাসী নারী দরজা খুলতেই শাহীন তার সঙ্গে শ্লীলতাহানীর জন্য ধস্তাধস্তি শুরু করে। ওই সময় ওই নারীর চিৎকারে আশপাশের কক্ষের লোকজন এগিয়ে এসে শাহীনের কবল থেকে তাকে উদ্ধার করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ শুক্রবার (২ এপ্রিল) সকালে সাংবাদিকদের জানান, শাহীনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাকে আদালতে প্রেরণ করা হবে। ঘটনার বিষয়টি  আমরা জেলা প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে জেলা প্রশাসন ব্যবস্থা নিতে পারে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেটে আসেন। এদের মধ্যে হোটেল নূরজাহানে ৬, হোটেল অনুরাগে ১১ জন, হোটেল হলিগেটে ১৭, হোটেল হলি সাইডে ৩, হোটেল স্টার প্যাসিফিকে ১, হোটেল লা রোজে ১৭, হোটেল লা ভিস্তায় ৮, হোটেল রেইন বো গেস্ট হাউজে ১০ ও রয়েল প্লামে ১০ জন প্রবাসীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

শেয়ার