Top

ছুরিকাঘাতে স্ত্রীকে খুন, ঘাতক স্বামী আটক

০৩ এপ্রিল, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ
ছুরিকাঘাতে স্ত্রীকে খুন, ঘাতক স্বামী আটক
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহতের ঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২ এপ্রিল) ভোরের দিকে শহরের সুরভী পাড়া আবাসিক এলাকায় এ খুনের ঘটনা ঘটে। নিহত স্ত্রী হলেন সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের ছোট মেয়ে মোছাঃ সাহিমা আক্তার (১৯) ও ঘাতক স্বামী হবিগঞ্জ জেলার সুলতানশী এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে মাসুম (২৪)। তিনি পেশায় কসাই ও সিএনজি চালক বলে জানা যায়।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, শহরের সূরভী পাড়া এলাকায় কাউসার লন্ডনীর বাসায় সাহিমার বড় বোন হালিমা আক্তার ভাড়া থাকেন। সেখানে ঘাতক স্বামী গত শনিবার তার স্ত্রীকে নিয়ে বেড়াতে আসেন। এদিকে সাহিমার নিকট তাদের সম্পতি বিক্রয়ের টাকা ছিল। মাসুম তার বাড়ীতে ঘর বানানোর জন্য স্ত্রীর নিকট টাকা চাইলে তিনি টাকা দেন নাই। এ নিয়ে রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ওই রাতেই মাসুম সাহিমাকে হবিগঞ্জ তার বাড়িতে নিতে চাইলে, সাহিমা পরের দিন সকালে যাবে বললে মাসুম রেগে গিয়ে সাহিমাকে ছুরি দিয়ে বুকে ও হাতে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সাহিমা লুটিয়ে পড়ে। রাতে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাহিমাকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর সাহিমার আত্মীয়স্বজনের চিৎকারে ঘাতক স্বামী পালানোর চেষ্টা করলে আশপাশের লোকজন এসে তাকে আটকের চেষ্টা করেন। পরে টহল পুলিশের একটি দল এগিয়ে আসলে তাকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় নিহত সাহিমার বোন হালিমা আক্তার বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি মাসুমকে রাতেই পুলিশ আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় ঘাতকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে তিনি জানান।

শেয়ার