Top
সর্বশেষ

ফেনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ২

০৭ এপ্রিল, ২০২১ ২:৩৭ অপরাহ্ণ
ফেনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ২
ফেনী প্রতিনিধি :

নোয়াখালী-ফেনী মহাসড়কের দাগনভূঞা উপজেলার দুধমুখা বাজার সংলগ্ন উলালা মিয়ার টেক নামক স্থানে কাভার্ড ভ্যান ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হৃদয় (১৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয় কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের মোঃ দুলাল মিয়ার ছেলে।
এ ঘটনায় আহত হয় আরও দুই জন। পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে একটি সিএনজি নোয়াখালী-ফেনী মহাসড়কের দাগনভূঞা উপজেলার দুধমুখা বাজার সংলগ্ন উলাল মিয়ার টেক নামক স্থানে ফেনীগামী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সিএনজি অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই হৃদয় মারা যান। এ ঘটনায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। আহদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইমতিয়াজ আহমেদ জানান,‘দুর্ঘটনা স্থান থেকে নিহতের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সোনাগাজী পৌর শহরের তাকিয়া সড়কের মাথায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোঃ ফাহাদ (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে নয়টায় এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোনাগাজী পৌর শহরের তাকিয়া সড়কের মাথায় ইরানী হোটেলের সামনে একটি কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক মোঃ ফাহাদ (২০) গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত মোহাম্মদ ফাহাদ চরচান্দিয়া ইউনিয়নের নবীউল্যাহ বাজার সংলগ্ন ওমর আলী সারেং বাড়ির আবদুল আজিজ খোকনের একমাত্র পুত্র।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ঘাতক কাভার্ড ভ্যানের চালক ও হেলপার কে আটক করা হয়েছে।

শেয়ার