Top
সর্বশেষ

খুলনায় সকল চিকিৎসা সেবা বন্ধের হুঁশিয়ারি

০৭ এপ্রিল, ২০২১ ৪:২২ অপরাহ্ণ
খুলনায় সকল চিকিৎসা সেবা বন্ধের হুঁশিয়ারি
খুলনা প্রতিনিধি :

খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত অবস্থায় ডাঃ সুমিত পালের ওপর হামলা ও হত্যা প্রচেষ্টাকারী গ্রেফতার না হলে জেলার সকল চিকিৎসা কার্যক্রম (ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোন ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা) বন্ধের হুশিয়ারি দিয়েছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), খুলনা।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে চিকিৎসকদের কর্মস্থলের নিরাপত্তার দাবিতে খুলনা বিএমএ ভবনে প্রেসব্রিফিংয়ে এ ঘোষণা দিয়েছেন চিকিৎসক নেতারা। এর আগে মঙ্গলবার দুপুর ২টায় খুলনা বিএমএ ভবনের কাজী আজহারুল হক মিলনায়তনে কার্যনির্বাহী সভায়ও এ সিদ্ধান্ত নিয়েছিল সংগঠনটি। সভা থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আসামি গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে তিন দফা কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।

৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার না হলে খুলনা জেলার সকল চিকিৎসা কার্যক্রম (ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা) বন্ধ ঘোষণা করা হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সকল চিকিৎসক কালো ব্যাচ ধারণ করা এবং বিএমএ খুলনার সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ডাঃ শেখ বাহারুল আলমের সভাপতিত্বে প্রেস ব্রিফিং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ।

উল্লেখ্য, শনিবার রাতে রোগীর মৃত্যুতে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমিত পালকে রোগীর স্বজনদ্বারা প্রাণনাশের চেষ্টা করা হয় বলে অভিযোগ করেন চিকিৎসকরা ।

শেয়ার