Top
সর্বশেষ

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ও জুয়ারীসহ গ্রেফতার ৮

০৭ এপ্রিল, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ও জুয়ারীসহ গ্রেফতার ৮
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের সদরউপজেলা ও সলঙ্গা থানা এলাকায় র‌্যাবের পৃথক পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও জুয়ারীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব -১২’র সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বুধবার (৭ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার খালিশাকুড়া ১নংচায়না বাঁধ ফরহাদ নগর মোড় এলাকায় অভিযান চালিয়ে ২৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এরা হলো- সিরাজগঞ্জ সদর উপজেলার ভাট পিয়ারী উত্তরপাড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে আঃআলীম (২৯), পৌর এলাকার ধানবান্দি কলেজ পাড়া মহল্লার ইউনুস শেখের ছেলে মঙ্গল শেখ (৩৪), উত্তর কোপদাস পাড়া মহল্লার ইসলাম শেখের ছেলে আমির শেখ (২৫) ও কোপদাস পাড়া মহল্লার মৃত উজিরের ছেলে অরুন আলী ফকির (২৪)।

এসময় তাদের নিকট থেকে ৪টি মোবাইল জব্দকরা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।এদিকে মঙ্গলবার রাত পৌণে ১২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় অতিথি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৪ জুয়ারীকে গ্রেফতার করা হয়।

এরা হলো- সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজাপুর পূর্বপাড়া গ্রামের গঞ্জের আলী প্রামানিকের ছেলে মিজানুর রহমান (৪০), গাইতান গ্রামের মৃতচাঁদ আলীর ছেলে হুমায়ন কবির (৫০), শাহজাদপুর উপজেলার আন্ধার কোটা পাড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে জীবন হোসেন (৪২) ও সলঙ্গা থানার হাটিপাড়া গ্রামের জালাল উদ্দিন প্রামানিকের ছেলে জেলহক (৩২)। এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার কাজে ব্যবহৃত ২ প্যাকেট তাস, নগদ ৯ হাজার৬ শত টাকাও ৫টি মোবাইল ফোন জব্দকরা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে জুয়া আইন ১৮৬৭ সালের ৩ ধারায় সলঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার