Top
সর্বশেষ

চুরির অপবাদে শিশুকে পিটিয়ে আহত করল মুদি দোকানদার 

১০ এপ্রিল, ২০২১ ১:২৭ অপরাহ্ণ
চুরির অপবাদে শিশুকে পিটিয়ে আহত করল মুদি দোকানদার 
কুষ্টিয়া প্রতিনিধি :

ঝুড়ি ভাজা চুরির অপবাদ দিয়ে সিয়াম নামের ১২ বছরের এক শিশুকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন এক মুদি দোকানদার। শরীরসহ চোখে আঘাতপ্রাপ্ত ওই শিশুটি বর্তমানে হাসপাতালের বেডে যন্ত্রণায় কাতরাচ্ছে।

শুক্রবার (৯ এপ্রিল) সকালে কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের পুরাতন কুষ্টিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত সিয়াম ওই এলাকার আমিরের ছেলে।

এলাকাবাসী ও আহত সিয়ামের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার বেলা ১১টার দিকে সিয়াম তার পাঁচ বছর বয়সী ছোট ভাইকে নিয়ে ওই এলাকার মৃত মোতাই’র ছেলে বাচ্চুর দোকানে আইসক্রিম কিনতে যায়। এ সময় বাচ্চু বাড়ির মধ্যে থাকার কারণে তাকে বেশ কয়েকবার ডাক দেয় সিয়াম। কিছুক্ষণ পর বাচ্চু বাড়ির মধ্যে থেকে রাগান্বিত অবস্থায় বেড়িয়ে এসে সিয়ামের চোখ বরাবর ঘুষি মারেন।

ঘুষিতে সাথে সাথে সিয়াম জ্ঞান হারিয়ে ফেলে। সংজ্ঞাহীন অবস্থায় স্থানীয়রা সিয়ামকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি করে নেন।

চিকিৎসক জানান, ঘুষির কারণে সিয়ামের ডান চোখের অবস্থা আশংকাজনক। চোখ দিয়ে অঝরে পানি পড়ছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় ফোলা ও জখম হয়েছে।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় এজাহার দায়ের করেছেন ওই শিশুটির মা।

এদিকে শিশুটিকে মারধর করার পর বাচ্চু স্থানীয়দের জানান, সিয়াম তার দোকান থেকে ঝুড়ি ভাজা চুরি করেছে।

স্থানীয়রা বলেন, যদি সত্যি শিশুটি চুরির ঘটনা ঘটিয়ে থাকে তবুও তাকে এভাবে মারাটা ঠিক হয়নি। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির জানান, তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার