Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইসলামী ব্যাংক ঢাকা সেন্ট্রাল জোন ও করপোরেট শাখাসমূহের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

১১ এপ্রিল, ২০২১ ৪:০৪ অপরাহ্ণ
ইসলামী ব্যাংক ঢাকা সেন্ট্রাল জোন ও করপোরেট শাখাসমূহের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ঢাকা সেন্ট্রাল জোন ও করপোরেট শাখাসমূহের ত্রৈমাসিক ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) ভার্চুয়াল প্লাটফর্মে এ সম্মলেন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এতে আরও বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সিদ্দিকুর রহমান, মো. আলতাফ হোসাইন, আবুল ফয়েজ মুহাম্মদ কামালুদ্দীন, মাহমুদুর রহমান ও মোঃ সাঈদ উল্লাহ।

সম্মেলনে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, কর্পোরেট ও সংশ্লিষ্ট জোনের শাখাপ্রধান, ম্যানেজার অপারেশনস ও ডিপার্টমেন্টের ইনচার্জগণ অংশগ্রহণ করেন।

শেয়ার