Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিকাশ থেকে সহজেই ‘আলাপ’ অ্যাপের রিচার্জ

১৫ এপ্রিল, ২০২১ ৪:৩৬ অপরাহ্ণ
বিকাশ থেকে সহজেই ‘আলাপ’ অ্যাপের রিচার্জ

মাত্র ৩০ পয়সা মিনিটে কথা বলার কলিং সেবা ‘আলাপ’ এর রিচার্জ সহজেই করা যাচ্ছে বিকাশে। বাংলাদেশ টেলিযোগাযোগ কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) নতুন ওটিটি কলিং সেবা থেকে মোবাইল ও ল্যান্ডলাইনে কম খরচে ফোন করা যাচ্ছে।

বিকাশ দিয়ে সারাদেশের যে কোনো প্রান্তে গ্রাহকরা যে কোনো সময় অনায়াসে বাড়তি খরচ ছাড়াই আলাপ অ্যাপে রিচার্জ করে নিরবচ্ছিন্ন সেবা উপভোগ করতে পারছেন।

ইন্টারনেট সংযোগ থাকলে আলাপ থেকে আলাপে বিনামূল্যে কথা বলা ও চ্যাট করা যায়। আলাপ অ্যাপ ইনস্টল করলেই ব্যবহারকারী নিজের মোবাইল নম্বরের সঙ্গে মিলিয়ে একটি আলাপ নম্বর পাবেন।

গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে আলাপ অ্যাপ ডাউনলোড করার পর মোবাইল নম্বর ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দিয়ে অ্যাকাউন্ট খুলে নিতে পারছেন গ্রাহক।

রিচার্জ করতে আলাপ অ্যাপের ‘রিচার্জ’ অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। পরের ধাপে টাকার অঙ্ক দিতে হবে। এরপর বিকাশ পেমেন্টে গেটওয়েতে বিকাশ নম্বর, ওটিপি এবং পিন দিয়ে রিচার্জ সম্পন্ন করতে হবে।

আলাপসহ দেশের সবগুলো মোবাইল অপারেটরের নম্বরে রিচার্জ খুব সহজেই করা যায় বিকাশে। বিশেষ করে করোনাকালীন সময়ে এই মোবাইল রিচার্জ সেবাটি গ্রাহকদের ঘরে থাকার সময়ে নিরবচ্ছিন্ন ভয়েস ও ডেটা ব্যবহার নিশ্চিত করছে।

যেকোনো সময় যেকোনো স্থান থেকে অপারেটর ভেদে গ্রাহকের প্রয়োজন ও পছন্দ অনুসারে ভিন্ন ভিন্ন প্যাকেজ কেনার সুবিধা থাকায় কোটি গ্রাহক নিয়মিতই বিকাশ দিয়ে মোবাইল রিচার্জ করছেন।

শেয়ার