Top
সর্বশেষ

রান্না ঘরের মাটি খুঁড়ে গৃহবধূর গলিত লাশ উদ্ধার

১৬ এপ্রিল, ২০২১ ৩:২২ অপরাহ্ণ
রান্না ঘরের মাটি খুঁড়ে গৃহবধূর গলিত লাশ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া শহরতলীর মোল্লা তেঘড়িয়া ক্যানেলপাড়া এলাকা থেকে রান্না ঘরের মাটি খুঁড়ে রিমি (২২) নামের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির জানান, বৃহস্পতিবার রাতে রুবিনা নামে এক প্রতিবেশী ওই বাড়ির ভিতরে টিউবওয়েলের পানি আনতে গিয়ে নাকে পচা গন্ধ পান।

বিষয়টি তিনি বাড়ির মালিক মুরাদ হোসেনকে জানালে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ এসে ওই বাড়ির রান্না ঘরের মাটি খুঁড়ে রিমি নামের ওই গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করে। বাড়ির মালিক ও প্রতিবেশীদের দেয়া তথ্য মতে, পুলিশের ধারণা প্রায় এক মাস পূর্বে মৃত দেহটি মাটি চাপা দেওয়া হয়ে থাকতে পারে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বাড়ির মালিক মুরাদ হোসেন জানান, গত ফেব্রুয়ারি মাসে খোকসার বাসিন্দা আলামিন (২৫) এক হাজার টাকা মাসিক চুক্তিতে বাসাটি ভাড়া নেন। ওই বাসায় আলামিন ও তার স্ত্রী রিমি থাকত। আলামিন কুষ্টিয়া শহরের মজমপুর গেট এলাকার জাহাঙ্গীর হোটেলের মিষ্টি বানানোর কারিগর হিসাবে কাজ করত। তবে গত এক মাস যাবৎ ওই বাসায় আলামিনকে কেউ দেখেনি। লাশ উদ্ধারের পর বাড়ির মালিক একাধিকবার মোবাবাইল ফোনে আলামিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি। মাত্র কিছুদিন আগে বাসা ভাড়া নেওয়ায় প্রতিবেশীরাও তাদেরকে তেমন একটা চিনত না।

প্রতিবেশী ও পুলিশের ধারণা পারিবারিক কলহের জের ধরে আলামিন তার স্ত্রী রিমিকে হত্যা করে মাটি চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনার পর থেকেই আলামিন পলাতক রয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি (তদন্ত) নিশিকান্ত জানান, প্রাথমিকভাবে তারা নিশ্চিত হয়েছেন উদ্ধার করা অর্ধগলিত মৃত দেহটি আলামিনের স্ত্রীর। তবে ময়না তদন্ত শেষে বিষয়টি আরো নিশ্চিত হওয়া যাবে বলে তিনি মন্তব্য করেন।

শেয়ার