Top
সর্বশেষ

চট্টগ্রামে হোটেলে খুন হওয়া নারীর পরিচয় মিলেছে, খোঁজ নেই সাগরের

২২ অক্টোবর, ২০২৪ ৬:২৫ অপরাহ্ণ
চট্টগ্রামে হোটেলে খুন হওয়া নারীর পরিচয় মিলেছে, খোঁজ নেই সাগরের
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট মোড়ের হোটেল গুলজারে গলায় ওড়না পেঁচানো যে লাশটি পাওয়া গেছে সেটির পরিচয় জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, লাশটি নোয়াখালীর লিপি আক্তার নামের এক নারীর। আর যে ব্যক্তির সাথে তিনি হোটেল রুমে উঠেছিলেন তার নাম সাগর। সাগর ভোলা জেলার বাসিন্দা। এদিকে লিপি আক্তারের লাশ উদ্ধারের একদিন পেরিয়ে গেলেও সাগর নামের ওই ব্যক্তিকে এখনো খুঁজে পায়নি পুলিশ।

সোমবার রাত ৯টায় চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব উদ্দিন বলেন, আমরা প্রাথমিক নাম পরিচয় পেয়েছি। আমাদের অভিযান চলছে। আশা করছি, খুব দ্রুত সাগরকে শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসতে পারব।

গত শনিবার রাতে স্বামী–স্ত্রী পরিচয়ে হোটেল গুলজারের একটি রুমে উঠেছিল সাগর ও লিপি। পরদিন রবিবার সন্ধায় হোটেল রুমের বাথরুম থেকে গলায় ওড়না পেঁচানো লিপির লাশ উদ্দার করে পুলিশ। কোনো রকম সাড়াশব্দ না পাওয়ায় হোটেল কতৃপক্ষ পুলিশকে খবর দেয়। তখন সেখানে আর কেউ ছিলেন না। সাগর ও লিপি প্রকৃতই স্বামী–স্ত্রী কি না তা এখনো পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি।

লিপির স্বামী সাগর না কি অন্য কেউ তা লিপির পরিবার জানে না উল্লেখ করে পুলিশ কর্মকর্তা আফতাব উদ্দিন বলেন, সাগরকে গ্রেপ্তার করার পর রহস্য বের হয়ে আসবে। এ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এমজি

শেয়ার