Top
সর্বশেষ

জামালপুরে চাঁদাবাজির সময় ভুয়া ডিবি আটক

১৬ এপ্রিল, ২০২১ ৫:৪৫ অপরাহ্ণ
জামালপুরে চাঁদাবাজির সময় ভুয়া ডিবি আটক
জামালপুর প্রতিনিধি :

জামালপুরের সরিষাকবাড়ীতে ডিবি পুলিশ পরিচয়ে ইজিবাইক চালকদের কাছ থেকে চাঁদাবাজির সময় নজরুল ইসলাম (৩০) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাব-১৪।

শুক্রবার (১৬ এপ্রিল) ওই প্রতারক ভুয়া ডিবিকে জামালপুর সদর থানায় সোপর্দ করেছে র‌্যাব। সে সরিষাবাড়ী উপজেলার মন্ডলবাড়ী ছাতারিয়া বাগমারা গ্রামের শহীদ মিয়ার ছেলে। তার সঙ্গী পলাতক দুলাল স্থানীয় ব্যাঙ মিয়ার বাসার সামনের বাসার নাইট গার্ডের চাকরি করেন।

শুক্রবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারি পুলিশ এমএম সবুজ রানা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সকাল পৌনে নয়টার সময় দড়িপাড়া পুরাতন বাইপাস মোড় সংলগ্ন জুলেখা ময়দার মিলের সামনে অভিযান চালায় র‌্যাব। এ সময় লকডাউনে বের হওয়া ইজিবাইক চালকদের আটকে ডিবি পুলিশ পরিচয়ে নজরুল ইসলাম ও তার সহযোগী দুলাল চাঁদাবাজি করছিলেন। তাকে চ্যালেঞ্জ করলে তিনি জানান, ভুয়া ডিবি পুলিশ সেজে তিনি এই চাঁদাবাজি করছিলেন। তার কাছ থেকে চাঁদাবাজির এক হাজার সাতশত পঁচাশি টাকা উদ্ধার করা হয়। তাকে গ্রেপ্তারের প্রস্তুতিকালে তার সহযোগী দুলাল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

শেয়ার