Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিরাজগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৮ এপ্রিল, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া কালিবাড়ী সিআরবিসি মোড় এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দুই ভাইসহ ৩ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলার ধুনট উপজেলার খাদুলী কামারপাড়া গ্রামের মৃত আব্দুস সালামের দুই ছেলে আসাদুল ইসলাম লিটন (৩৩),  মোঃ এনামুল হক (২০) ও বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার বোটগড় কাকরিচা গ্রামের মোঃ কালু (রাজ মিস্ত্রি) ছেলে মোঃ সেলিম বাবু (২৩)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ রোববার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বেলা ৩ টার দিকে সিআরবিসি মোড়ে মেসার্স সমবায় পেট্রোল পাম্পের সামনে অভিযান চালিয়ে ওই ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৪ টি মোবাইল জব্দ করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার