Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

র‌্যাবের হাতে গাঁজাসহ আটক ১

১৮ এপ্রিল, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
র‌্যাবের হাতে গাঁজাসহ আটক ১
যশোর প্রতিনিধি :

এক কেজি গাঁজাসহ মোঃ ইকবাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

রোববার বিকাল সোয়া ৪টার দিকে যশোরের চৌগাছা উপজেলার আফরা মোড় থেকে তাকে আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা।

আটক মোঃ ইকবাল হোসেন চৌগাছা উপজেলা লস্কর পুর গ্রামের মোঃ মফিজুল রহমানের ছেলে।

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চৌগাছা উপজেলার আফরা মোড়ে একদল মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছে। এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা  বিকাল সোয়া ৪ টার দিকে সেখানে অভিযান চালিয়ে জনৈক সোনামিয়া এর চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর হইতে মোঃ ইকবাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

পরে তার কাছ থেকে ৯১০ গ্রাম গাঁজা উদ্ধার ও তার ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করে র‌্যাব। আটক ইকবাল হোসেনকে মাদক আইনে মামলা দিয়ে চৌগাছা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার