Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

লক্ষ্মীপুরে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

২০ এপ্রিল, ২০২১ ৫:০৭ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন চন্দ্রগঞ্জ থানার ওসি। এর আগে ভোর রাতে স্থানীয় পাঁচপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা চন্দ্রগঞ্জ থানা এলাকার বাসিন্দা মাহমুদুল হাসান রিপন, মো: আলম উদ্দিন ও মো: বাবুল।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক বলেন, ডাকাতদল অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের অস্ত্রসহ আটক করে। তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ডাকাতি মামলা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার