Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঘরে গৃহবধূর আর গাছে যুবকের ঝুলন্ত মরদেহ

২০ এপ্রিল, ২০২১ ৫:৪৫ অপরাহ্ণ
ঘরে গৃহবধূর আর গাছে যুবকের ঝুলন্ত মরদেহ
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথকস্থান থেকে গৃহবধূ ও যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে ওই দু’জনের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ মরদেহ দুটি ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার বড়হিত ইউনিয়নের বৃপাচাশী গ্রামের সফর উদ্দিনের ছেলে সোহাগ মিয়ার সাথে প্রায় ১৬ বছর আগে বিয়ে হয় পাড়াপাচাশি গ্রামের আব্দুস সোবানের মেয়ে বিলকিস আক্তারের (৩৫)। তাদের ঘরে ৫টি সন্তান রয়েছে। স্বামীর সাথেও তার ছিল সোহার্দ্যপূর্ণ সম্পর্ক। এ অবস্থায়  সোমবার রাতে ঘরের আড়ার সাথে গলায় ওড়ানা প্যাঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

অপর দিকে রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া (মামদীর চর) গ্রামের জালাল উদ্দিনের মানসিক প্রতিবন্ধী ছেলে আসাদুল ইসলাম (২৫) বাড়ির পাশে একটি গাছের ডালের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ মর্গে প্রেরণ করেছে। পরিবারের পক্ষ থেকে পৃথক দু’টি ইউডি মামলা করা হয়েছে।

শেয়ার