Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফেনীতে বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ দুই যুবক আটক

২০ এপ্রিল, ২০২১ ৬:২৩ অপরাহ্ণ
ফেনীতে বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ দুই যুবক আটক
ফেনী প্রতিনিধি :

ফেনীতে একটি বিদেশি পিস্তল, গুলি, ম্যাগাজিন ও ফেনসিডিলসহ মোঃ সাফায়েত উল্লাহ (২৫) ও মো. রিয়াদ (২০) নামে দুই যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার (১৯ এপ্রিল) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর এলাকা থেকে অস্ত্রসহ মোঃ সাফায়েত উল্লাহকে আটক করে র‌্যাব।

র‌্যাব  জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর এলাকাস্থ মদিনা অটো মোবাইলস এর সামনে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে মো. সাফায়েত উল্লাহকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন জব্দ করে র‌্যাব।

আটক মো. সাফায়েত উল্লাহ ফেনী সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামের মো. ইউসুফ ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে।

অপর দিকে, সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ মো. রিয়াদ (২০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের ও তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার