Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অর্ধ কোটি টাকার কোকেনসহ ৪ মাদকব্যবসায়ী গ্রেফতার

২১ এপ্রিল, ২০২১ ৩:৫২ অপরাহ্ণ
অর্ধ কোটি টাকার কোকেনসহ ৪ মাদকব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ঘোষগাঁতী পালপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৫০ লক্ষাধিক টাকার কোকেন সহ ৪ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- উল্লাপাড়া উপজেলার কৈবর্ত্তগাঁতী গ্রামের হাজী মোঃ আবু বক্করের ছেলে মোঃ হাফিজুর রহমান (৩১) একই উপজেলার শুকলা হাট গ্রামের মোঃ ইয়াছিন প্রামনিকের ছেলে মোঃ আব্দুল জুব্বার (২৪), একই গ্রামের মৃত মন্টু রাম হালদারের ছেলে বাচ্চু কুমার হালদার আশীষ (৩৬) ও পাবনা জেলার ভাংগুড়া উপজেলার ময়দান দিঘী গ্রামের মোঃ গোলাম মোস্তফার ছেলে মোঃ জাহিদ হাসান (৪০)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান বুধবার (২১ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল ৪ টার দিকে উল্লাপাড়া উপজেলার ঘোষগাঁতী পালপাড়া গ্রামে অভিযান চালিয়ে উক্ত ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের নিকট থেকে ৫৮ লক্ষ টাকা মূল্যের ৫’শ ৮০ গ্রাম কোকেন উদ্ধার ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে উল্লাপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার