Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

যশোরে হকার্স মার্কেটে অগ্নিকান্ড, ৯০ লাখ টাকার ক্ষতি

২২ এপ্রিল, ২০২১ ১:০৬ অপরাহ্ণ
যশোরে হকার্স মার্কেটে অগ্নিকান্ড, ৯০ লাখ টাকার ক্ষতি
যশোর প্রতিনিধি :

যশোরের টাউন হল মাঠ সংলগ্ন জেলা পরিষদ সুপার মার্কেটে(হকার্স মার্কেট) ভয়াবহ অগ্নিকান্ডে ১৫টি কাপড়ের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৮০ থেকে ৯০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

বুধবার (২১ এপ্রিল) রাত পৌনে ১১ টার দিকে এই অগ্নিকান্ডের সূত্রপাত বলে জানা গেছে।প্রায় দুই ঘন্টার চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ব্যাবসায়ী সমিতির সেক্রেটারি তারিক হাসান বিপুল সমিতির সভাপতি শহিদুল ইসলামের উদ্ধিৃতি দিয়ে বলেন মার্কেটের পূর্বপাশের কালু মিয়া, শাহিন, পলাশ, মকবুল, গফুর, বাবু, আমির হোসেনের দোকান সহ ১৫ টি দোকানের মালামাল সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে।

তিনি আরো বলেন ঈদুল ফিতরকে সামনে রেখে দোকানিরা নতুন কাপড় তুলেছিলেন। এই অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ৮০ থেকে ৯০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক কামলউদ্দিন ভুইয়া বলেন, খবর পেয়ে আমাদের চারটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ শুরু করে।

প্রায় দুই ঘন্টার চেষ্টায় রাত পৌনে ১ টার দিকে আগুণ নিয়ন্ত্রণে আসে। তিনি বলে কিভাবে অগ্নিকান্ডের সুত্রপাত তা এখনো সঠিক ভাবে কিছুই বলা যাচ্ছেনা। তবে ধারণা করা হচ্ছে মার্কেটের পেছনে জেলা পরিষদের পাশ থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট কিংবা অন্য কোন কারণে আগুণ লাগতে পারে। কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনই বলা সম্ভব নয় বলে আরো জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক। যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশের একাধিক টিম আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

 

শেয়ার