Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ধর্ষণের শিকার হয়ে ৯৯৯ এ স্কুলছাত্রীর ফোন, ধর্ষক আটক

২২ এপ্রিল, ২০২১ ১:২০ অপরাহ্ণ
ধর্ষণের শিকার হয়ে ৯৯৯ এ স্কুলছাত্রীর ফোন, ধর্ষক আটক
সাভার প্রতিনিধি :

সাভারে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী নিজেই জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণকারীকে পুলিশে দিয়েছে। ধর্ষণকারী গার্মেন্টস শ্রমিক আজিজুল ইসলামকে (২৫) আদালতে প্রেরণ করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল) রাতে সাভার পৌর এলাকার রাজাশন মহল্লায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সাভার পৌর এলাকার রাজাশন মহল্লায় চৌদ্দ বছর বয়সী ওই স্কুল ছাত্রী বাবা মার সাথে  ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণীতে পড়াশুনা করতো। বুধবার রাতে ওই স্কুল ছাত্রীকে জোর করে নিজ ঘরে নিয়ে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করেন প্রতিবেশী ভাড়াটিয়া গার্মেন্টস শ্রমিক আজিজুল ইসলাম।

এ ঘটনায় হতাশাগ্রস্থ হয়ে স্কুল ছাত্রী ধর্ষণের বিষয়টি  ৯৯৯ এ জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণকারীকে আটক করে থানায় নিয়ে আসে। পরে ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী ধর্ষণকারী গার্মেন্টস অপারেটর আজিজুল ইসলামকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করে। ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ। আটক ধর্ষণকারী ব্যক্তি আজিজুল ইসলাম খুলনা জেলার লবনচোড়া থানার মৃত আব্দুল লতিফের ছেলে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, আটক ধর্ষণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

শেয়ার