Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

হেফাজত তাণ্ডব : গুজব ছড়ানোর দায়ে ২ ইমাম গ্রেফতার

২৫ এপ্রিল, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
হেফাজত তাণ্ডব : গুজব ছড়ানোর দায়ে ২ ইমাম গ্রেফতার

হেফাজতে ইসলামের চালানো তান্ডবের সময় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে গুজব ছড়ানোর দায়ে দুই ইমামসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ এপ্রিল) সকাল থেকে রোববার (২৫ এপ্রিল) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার দুই ইমাম হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা বঙ্গবন্ধু হাই স্কুল জামে মসজিদের পেশ ইমাম দেলোয়ার হোসেন ও ঘাটুরা হরিনাদি জামে মসজিদের পেশ ইমাম ইকবাল হোসেন।

রোববার সকালে পুলিশ সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধীতা করে হেফাজতে ইসলামের চালানো তান্ডবের ঘটনায় রোববার সকাল পর্যন্ত ৩৫৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তান্ডবের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় চারটি ও সরাইল থানায় দুইটি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় এজহারনামীয় আসামী ৪১৪ জন ও অজ্ঞাতনামা আসামি ৩৫ হাজারেরও বেশি।

শেয়ার