Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

‘স্বপ্ন’ এখন নাটোরে

২৬ এপ্রিল, ২০২১ ৭:০১ অপরাহ্ণ
‘স্বপ্ন’ এখন নাটোরে

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’এখন নাটোরে তার যাত্রা শুরু করেছে। সোমবার (২৬ এপ্রিল) বেলা ১১টায় নাটোর শহরের কানাইখালির মকবুল প্লাজায় স্বপ্নের নতুন আউটলেট উদ্বোধন করা হয়।

এ সময় নাটোর-২ আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল, নাটোর সুগারমিলের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ, নাটোর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মর্তুজা কামাল, নাটোর আউটলেটের ফ্রাঞ্চাইজি ফেরদৌসি রহমান ও মিজানুর রহমান। এছাড়া ব্যবসায়ী অণুপ কুমার রায়, স্বপ্ন আউটলেটের অপারেশন ম্যানেজার মো. নুরুন্নবী ইসলাম চয়নসহ অনেকে উপস্থিত ছিলেন।

উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও থাকছে নগদ মূল্যছাড়।

স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে নতুন এই আউটেলেটে। রয়েছে হোম ডেলিভারি সেবা। আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত বাজার করবেন। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়ন আশা করব।

শেয়ার