Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রাজবাড়ীতে ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন, আহত ২

২৭ এপ্রিল, ২০২১ ১১:৩৬ পূর্বাহ্ণ
রাজবাড়ীতে ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন, আহত ২
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুরের কলিবরের বাজার এলাকায় প্রতিপক্ষের লোকজন কুপিয়ে সুজন তালুকদার (২৬) নামে এক যুবক নিহত হয়েছে এবং আহত হয়েছে রিমন ও ইমরানুল নামে আরো দুই জন।

সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যার পর এ ঘটনা ঘটেছে বলে জানাগেছে। আহতদের মধ্যে রিমনকে ফরিদপুর এবং ইমরানুলকে রাজবাড়ী সদর হাসপাতালের ভতির্ করা হয়েছে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ঘটনার পর থেকে থানা ও ডিবি পুলিশের সদস্যরা এলাকায় অবস্থান করছে। তবে কি কারণে এই হতা হতের ঘটনা ঘটানো হয়েছে তা তিনি জানাতে পারেন নি।

শেয়ার