Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিলেটের গোয়াইনঘাটে ১০৩২ ক্যান ভারতীয় রেডবুল জব্দ

২৭ এপ্রিল, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
সিলেটের গোয়াইনঘাটে ১০৩২ ক্যান ভারতীয় রেডবুল জব্দ
সিলেট প্রতিনিধি :

সিলেটের গোয়াইনঘাট থেকে ভারতীয় এনার্জি ড্রিঙ্ক জব্দ করেছে সিলেট জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। সোমবার (২৬ এপ্রিল) সিলেটের জৈন্তাপুর থানার চিকনাগুল এলাকা থেকে ভারত থেকে চোরাইপথে আসা এনার্জি ড্রিঙ্ক জব্দ করা হয়।

জানা যায়, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম’র) নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে জৈন্তাপুর থানাধীন সিলেট-তামাবিল সড়কের চিকনাগুল এলাকা ভারতীয় চোরাচালান পণ্যবাহী একটা পিকআপ থামানোর চেষ্টা করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপে থাকা চোরাকারবারিরা দ্রুত পিকআপ ইউ টার্ন নিয়ে হরিপুর বাজার হয়ে বাঘের সড়কের দিকে পালানোর চেষ্টা করে। পুলিশও তাদের পিছে ধাওয়া করে। এক পর্যায়ে চোরাকারবারিরা গোয়াইনঘাট থানাধীন লামাকুটাপাড়া মাদ্রাসার সামনে ভারতীয় পন্যবাহী পিকাআপ গাড়ি রেখে পালিয়ে যায়।

এসময় গাড়ি থেকে ১০৩২ পিছ রেড বুল ক্যানসহ পিকআপ গাড়িটি উদ্ধার করে জব্দ করে। উদ্ধারকৃত রেড বুলের আনুমানিক বাজার মূল্য দুই লক্ষ ষাট হাজার টাকা।

এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই সুজিত চক্রবর্তী বাদী হয়ে পলাতক আসামীদের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে সীমান্ত পথে চোরাচালান বন্ধে নিয়মিত অভিযান অব্যাহত রেখেছে ডিবি। এরই ধারাবাহিকতায় আজ গতকাল বিপুল পরিমান “রেড বুল” সহ একটি পিকআপ আটক করা হয়েছে। এ ঘটনায় পলাতক আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে ডিবি।

 

শেয়ার