Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

করোনায় কুমিল্লায় আরেক সংসদ সদস্যের মৃত্যু

২৭ এপ্রিল, ২০২১ ৫:০২ অপরাহ্ণ
করোনায় কুমিল্লায় আরেক সংসদ সদস্যের মৃত্যু
কুমিল্লা প্রতিনিধি :

ক‌রোনা আক্রান্ত হ‌য়ে কুমিল্লা বরুড়ার সা‌বেক সংসদ সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি মাহাবুবুর রহমান ভূইয়া (৭৫) ইন্তেকাল করেছেন। মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াছিন এ তথ্য নিশ্চিত করেন।

সূত্রমতে, করোনা উপসর্গ নিয়ে গত ৯ এপ্রিল কুমিল্লা মেডিকেল কলেজে ভর্তি হন। পরীক্ষার পর তার করোনা রিপোর্ট পজেটিভ হওয়ার পর এখানে চিকিৎসাধীন ছিলেন। তার বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার আগানগর ইউনিয়নের গোয়ালিয়া গ্রামে।

তিনি এরশাদ সরকারের শাসনামলের ১৯৮৮ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত বরুড়ার সংসদ সদস্যে ছিলেন। মৃত্যুকালে পরিবারে এক স্ত্রী, এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

বিএনপি নেতা হাজী আমিনুর রশিদ ইয়াছিন জানান, দলীয় ও পরিবারের সিদ্ধান্তে বাদ যোহর নগরীর বাদুরতলা দলীয় কার্যালয়ে প্রথম জানাজা ও বাদ আসর বরুড়া বড় হাতুয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে।

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে কুমিল্লা ৫ আসনের সংসদ সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু ইন্তেকাল করেছেন।

শেয়ার