Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নাঙ্গলকোটে নববধূকে হত্যার অভিযোগ

২৭ এপ্রিল, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ
নাঙ্গলকোটে নববধূকে হত্যার অভিযোগ
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার নাঙ্গলকোটে জেরিন (১৮) নামের নববধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে লাশ উদ্ধার করেছে পুলিশ। নাঙ্গলকোট থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র মতে, সাতবাড়িয়া গ্রামের নুর আফজাল মোল্লার মেয়ে আছমা আক্তার জেরিনের (১৮) সাথে একই গ্রামের সিরাজ মজুমদারের ছেলে নাজমুল মজুমদারের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো। ডিসেম্বর মাসে তাদের বিয়ের পর ফেব্রুয়ারি মাসে নাজমুল প্রবাস চলে যান। আজ সকাল থেকে ছেলের পরিবারের সদস্যরা বাড়িতে নেই।

নিহত জেরিনের কাকা নুরুল হুদা মোল্লা অভিযোগ করেন, প্রেমের বিয়ে ছেলের পরিবার মেনে নেয়নি। তারা প্রায় তাকে নির্যাতন করতো। শ্বশুর বাড়ির লোকজন আমার ভাতিজিকে পরিকল্পিতভাবে মারধর করে হত্যা করেছে। এ সময় তিনি আরও বলেন, গতকাল সোমবার রাতে জেরিন তার শ্বশুর বাড়িতে ধান মাড়াইয়ের কাজ করছিল।

এ সময় জেরিনের বড় ভাই আতিক প্রবাস থেকে কল করলে কাজ রেখে ভাইয়ের সাথে কথা বলতে ঘরে চলে যান। এতে জেরিনের শ্বশুর বাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে ঘরে ঢুকে তাকে গলা টিপে ধরে মারধর করলে ঘটনাস্থলেই জেরিনের মৃত্যু হয়।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

শেয়ার