Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন মুনিয়া

২৭ এপ্রিল, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন মুনিয়া

মঙ্গলবার বাদ আছর নামাজের জানাজা শেষে কুমিল্লা নগরীর টমছমব্রিজ কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন মোশারাত জাহান মুনিয়া। এর আগে ৫টা ৭ মিনিটে ঢাকা থেকে তাকে বহনকারী লাশবাহী অ্যাম্বুলেন্স কুমিল্লা নগরীর বাগিচাগাঁও তার বড় বোন ও মামলার বাদী নুসরাত জাহানের ভাড়া বাসা অরণীতে আনা হয়।

এখানে লাশটি আনা মাত্র এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। আত্মীয়স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। মাত্র ৩ মিনিট এখানে রাখার পর তাকে নিয়ে যাওয়া হয় জানাজা ও দাফনের উদ্দেশ্যে টমছমব্রিজ কবরস্থানে। সেখানে বাদ আছর জানাজা শেষে তাকে দাফন করা হয়। এই কবরস্থানেই নিহত মোশরাত জাহান মুনিয়ার বাবা বীরমুক্তিযোদ্ধা সফিকুর রহমান ও মা ব্যাংক কর্মকর্তা সেতারা বেগমকে দাফন করা হয়েছিল।

জানাজা শেষে মুনিয়ার আত্মীয়স্বজনরা সাংবাদিকদের জানান, দেশের প্রত্যেক নাগরিকেরই সুষ্ঠু বিচার পাওয়ার অধিকার আছে। মুনিয়াকে আত্মহত্যা করতে বাধ্য করছে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। টাকার ও ক্ষমতার জোরে যেন সে কোন মতেই পার পেয়ে যেতে না পারে। আমরা মুনিয়া হত্যার বিচার চাই। সায়েম সোবহানের ফাঁসি চাই।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যার পর গুলশান-২-এর ১২০ নম্বর রোডের ১৯ নম্বর ফ্ল্যাট থেকে মোসারাত জাহান (মুনিয়া) নামের এই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে সোমবার দিবাগত সাড়ে তিনটার দিকে মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে আসামি করে মামলা দায়ের করে। পরে ঢাকা মেডিকেল কলেজে পোস্ট মর্টেম শেষ করে আইনি জটিলতা পেরিয়ে আজ বিকেলে মুনিয়ার লাশ কুমিল্লা আনা হয়।

শেয়ার