Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পিএসএলে লাহোর কালান্দার্সের হয়ে খেলবেন সাকিব

২৭ এপ্রিল, ২০২১ ১১:১১ অপরাহ্ণ
পিএসএলে লাহোর কালান্দার্সের হয়ে খেলবেন সাকিব

পাকিস্তান সুপার লিগের বাকি অংশে লাহোর কালান্দার্সের হয়ে খেলবেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ অনুষ্ঠিত হওয়া পাকিস্তান সুপার লিগের (পিএসএলের) বদলি প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে নেন তারা। এছাড়া বাংলাদেশ থেকে আরও দল পেয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ ও লিটন দাস। মাহমুদউল্লাহ মুলতান সুলতান এবং লিটন দাস খেলবেন করাচি কিংসের হয়ে।

মঙ্গলবার এই ড্রাফট অনুষ্ঠিত হয় ভার্চুয়ালি। এই ড্রাফটে রাখা হয়েছিল ১৩৪ জন বিদেশি খেলোয়াড়কে। জনপ্রিয় ক্রিকেট সাইট ক্রিকইনফো এক প্রতিবেদনে এই খবর নিশ্চিত করেছে।

মহামারি করোনাভাইরাসের কারণে মাঝপথেই স্থগিত হয়ে গিয়েছিল পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। মার্চের ৪ তারিখ বন্ধ হওয়ার আগে অনুষ্ঠিত হয় ১৪টি ম্যাচ। তবে বাকি রয়েছে আরও ২০টি ম্যাচ। এমন অবস্থায় টুর্নামেন্ট শুরুর নতুন দিন-তারিখ চূড়ান্ত করেছেন আয়োজকরা।

আগামী ১ জুন থেকে আবার মাঠে গড়াবে পিএসএলের বাকি অংশের খেলা। ফাইনাল ম্যাচ হবে ২০ জুন। এর আগে সব দলকে পরিবর্তিত খেলোয়াড় নিচ্ছে আয়োজকরা। নতুন প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে বদলি খেলোয়াড় দলে ভেড়াতে পারবে দলগুলো।

শেয়ার