Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

যশোরে ইটবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মুদিব্যবসায়ী নিহত

২৮ এপ্রিল, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ
যশোরে ইটবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মুদিব্যবসায়ী নিহত
যশোর প্রতিনিধি :

যশোর শহরের আবরপুর মোড়ে ইটবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক বাইসাইকেল আরহী নিহত হয়েছে।  বুধবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মুদি ব্যবসায়ী মোঃ কামাল উদ্দিন (৫০) যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের বড় ভেকুটিয়ার বাসিন্দা। এ ঘটনায় ট্রাক চালক ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকার মোঃ মোস্তাকিনকে আটক সহ ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান  বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে মুদি ব্যবসায়ীমোঃ কামাল উদ্দিন শহর থেকে তার দোকানের মালামাল ক্রয় করে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে শহরের আরবপুর মোড়ের রেল লাইনের কাছে পৌছালে পিছন থেকে একটি ইটবাহী ট্রাক তাকে ধাক্কামারে। এতে করে সে বাইসাকেল থেকে রাস্তার উপর পড়ে গিয়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই নিহত হয়।

এঘটনা সম্পর্কে জানতে চাইলে কোতয়ালী থানার ওসি মোঃ তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাক চালক মোস্তকিনকে আটক সহ ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ । এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

শেয়ার