Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শাহজাদপুরে গো-খাদ্যের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

২৮ এপ্রিল, ২০২১ ৮:৩২ অপরাহ্ণ
শাহজাদপুরে গো-খাদ্যের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে গো-খাদ্যের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২০ হাজার টাকা জরিমানা করেছে। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ হোসেন।

জানা যায়, বুধবার (২৮এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ হোসেন ও উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের ভেটেরিনারী ইন্সপেক্টর ডাঃ মীর কাওছার হোসেন উপজেলার গাড়াদহ ইউনিয়নের তালগাছী বাজারে শাহাবিয়া স্বর্ণা টেড্রার্সে গো-খাদ্যের উপর অভিযান পরিচালনা করেন।

পরিচালনাকালে উক্ত দোকানে বিভিন্ন কোম্পানির ভূষির বস্তা নতুন করে বিভিন্ন উপাদান মিশিয়ে আবারো বস্তাজাত করা হয়। বস্তার গায়ে প্রস্তুত ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না থাকা এবং কোন কোন উপাদান দ্বারা প্রস্তুত সেগুলোও উল্লেখ ছিলনা।

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মৎস্য ও গবাদি পশুর খাদ্য নিয়ন্ত্রণ আইনে শাহাবিয়া স্বর্ণা টেড্রার্সের স্বত্তাধীকারী মোঃ নুর ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

শাহজাদপুর উপজেলা সেনেটারি ইন্সপেক্টর ডাঃ কাওছার হোসেন জানান, গবাদিপশুর সুস্বাস্থ্য নিশ্চিত করতে পর্যায়ক্রমে প্রতিটি দোকানে অভিযান চালানো হবে।

উল্লেখ্য, অভিযানে আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের গাড়াদহ ইউনিয়নের এটিআই মোঃ মোজাম্মেল হক, পেশকার মোঃ বাবলু, আনছার ও থানা পুলিশের একটি দল।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল উপজেলার পোরজনা বাজারে নিম্নমানের উপাদান দিয়ে ভূষি উ‌ৎপাদনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বদিউজ্জামান নামের এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় শতাধিক বস্তা নিম্নমানের ভূষি জব্দ করা হয়।

শেয়ার