Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিলেটে লন্ডন বিএনপির সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলা

২৯ এপ্রিল, ২০২১ ১১:৫৮ পূর্বাহ্ণ
সিলেটে লন্ডন বিএনপির সভাপতির বাড়িতে সন্ত্রাসী হামলা
সিলেট প্রতিনিধি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানাকে গালিগালাজ ও অকথ্য ভাষায় মন্তব্যের অভিযোগে ক্ষুব্ধ হয়ে লন্ডন বিএনপির সভাপতি এম এ মালেকের বাড়িতে হামলা হামলা ও অগ্নিসংযোগ করে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

জানা যায়, সিলেটের দক্ষিণ সুরমায় অবস্থিত যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকের বাড়িতে হামলা চালিয়েছে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২৮এপ্রিল) আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা বিক্ষুব্ধ হয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। তবে কেউ হতাহত হননি।

জানা যায়, গত মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম এ মালেক ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার উদ্দেশ্যে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

অকথ্য ভাষায় তার এমন গালাগাল ও মন্তব্যে ক্ষোভের আগুনে ফুঁসছিলেন সিলেটের আওয়ামী পরিবার।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া হামলার এক ভিডিওতে দেখা যায় হামলাকারীরা হামলা ও ভাংচুরের সময় দেশীয় অস্ত্র ব্যবহার করেন। একজনের সাথে পাইপগানও ছিল। হামলাকারীরা হামলার সময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ও বাংলাদেশ ছাত্রলীগের স্লোগান দিতে দেখা যায়।

দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে একটি লাইভ চ্যানেলে লন্ডন থেকে সংযুক্ত হয়ে এমএ মালেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেক কথাবার্তা বলেন।

 

শেয়ার