Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রমজান মাসে ইসলামের ছায়াতলে একই পরিবারের তিনজন

২৯ এপ্রিল, ২০২১ ৮:৪৪ অপরাহ্ণ
রমজান মাসে ইসলামের ছায়াতলে একই পরিবারের তিনজন
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউয়িনের মোকাম গ্রামে একই পরিবারের তিন সদস্য হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

১৫ রজমান বুধবার কুমিল্লার বিজ্ঞ নোটারি কার্যালয়ে উপস্থিত হয়ে হলফনামার মাধ্যমে সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন তাঁরা।

তাঁদের পূর্বের নাম ছিলো বাদল চন্দ্রশীল, তাঁর স্ত্রী শীপ্রা রানী শীল, ছেলে অর্ক চন্দ্র শীল। বর্তমান নাম রাখা হয়েছে মো. আল আমিন, জান্নাতুল ফেরদৌস, মেহেদী হাসান।

ইসলাম ধর্মগ্রহণ শেষে পরিবার প্রধান মো. আল-আমিন বলেন, ইসলাম শান্তির ধর্ম, আর এ ধর্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর জীবন ব্যবস্থা। এমন আত্ম-উপলব্ধি থেকে পবিত্র মাহে রমজানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি।

শেয়ার