Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী আটক

০১ মে, ২০২১ ২:০৩ অপরাহ্ণ
আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী আটক
আশুলিয়া প্রতিনিধি :

আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২১৩ পিস ইয়াবা ও ২৭৮৮ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৬ লাখ টাকা।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। এর আগের বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার কুমকুমারী এলাকায় সঙ্গীয় এএসআই পবিত্র কুমার মালাকারকে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- কক্সবাজার জেলার চকরিয়া থানার পশ্চিম বড় বেউলা ইউনিয়নের দরবেশকাটা গ্রামের মৃত আকবরের ছেলে মো. মিনারুল (৫৩), একই থানার ইলিসিয়া উখখালি গ্রামের মৃত আমিরের ছেলে মো. সোহেল (৩৭) এবং আশুলিয়া থানার নয়ারহাট পূর্ব ধনিয়া গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪৫)। মিনারুল ও সোহেল আশুলিয়ার কুমকুমারী এলাকায় আব্দুল আজিজের বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

আটক মিনারুল ও সোহেল কক্সবাজার থেকে এসে আশুলিয়ার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত বলে জানায় পুলিশ। উদ্ধারকৃত ২১৩ পিস ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৬৩ হাজার ৯০০ টাকা এবং ২৭৮৮ পুড়িয়া হেরোইনের বাজারমূল্য প্রায় ৫ লাখ ৫৭ হাজার ৬০০ টাকা।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, আশুলিয়ার কুমকুমারী এলাকায় এএসআই পবিত্র কুমার মালাকারকে সাথে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পরের যোগসাজশে মাদক ব্যবসায় জড়িত আছে বলে স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে দুপুরে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার