Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নাতিকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মরল নানিও

০১ মে, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ
নাতিকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মরল নানিও
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের শিলারচর গ্রামের খালের পানিতে ডুবে মারা গেছে ৮বছরের শিশু সাইফিন হোসেন ও ৬০ বছরের বৃদ্ধা মমতাজ বেগম ।

শনিবার (১ মে ) সকাল ১০ টার দেক নাতিনের পানিতে পড়ার খবর জানতে পেরে  ঠিক থাকতে পারেনি ৬০ বছরের বৃদ্ধা মমতাজ বেগম। শরীরিক অসুস্থতা আর বার্ধক্যকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নাতিকে বাঁচাতে নিজেই পানিতে ঝাঁপ দেন। কিন্তু নাতিকে বাঁচাতে ব্যর্থ হন তিনি। শুধু তাই নয়, বাঁচাতে পারেননি নিজেকেও।

অবশেষে  খালের পানিতে মৃত্যুর সাথে লড়াই করে ডুবে মারা গেছে নানি-নাতি দু’জনেই।

এমন মর্মান্তিক মৃত্যুকে মেনে নিতে না পারা স্বজনরা খালের পানি থেকে নানি মমতাজ বেগম ও নাতি সাইফিনকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতালেরর কর্মরত চিকিৎসক ডাঃ নুর হোসেন বান্না দু’জনকেই মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানায়, শনিবার সকালে শিলারচর গ্রামের প্রধানিয়া বাড়ির জাহিদ হোসেন ও নাজমা খাতুনের ছেলে সাইফিন হোসেন বাড়ির অন্যান্য শিশুদের সাথে বাড়ির পাশের খাল পাড়ে খেলা করছিল।

সকাল  ১০ টার দিকে সাইফিন খালের পানিতে পড়ে যায়। সাথে সাথে তার সহপাঠী অন্যান্য শিশুরা দৌড়ে বাড়িতে গিয়ে খবর দিলে সাইফিনের নানি মমতাজ বেগম নাতীকে বাঁচাতে খালের পানিতে ঝাঁপ দেয়। কিন্তু অসুস্থ্য এবং বার্ধক্যজনিত হওয়া সাঁতরে উপরে উঠতে পারেননি।

হৃদয়বিদারক এমন ঘটনায় শিলারচর গ্রামেজুড়ে শোকের ছায়া নেমে আসে।

শেয়ার