Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মসজিদের পিলার ভাঙচুরকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

০১ মে, ২০২১ ৪:৫৪ অপরাহ্ণ
মসজিদের পিলার ভাঙচুরকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহে নির্মানাধীন মসজিদের পিলার ভাংচুরকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবীতে  মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১ মে) দুপুরে শৈলকুপা উপজেলার বড়ুরিয়া গ্রামে এ মানববন্ধনের আয়োজন করে গ্রামবাসী।

বড়ুরিয়া নির্মানাধীন মসজিদের সামনে শত শত মুসল্লি ও গ্রামবাসী এ মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে বক্তারা বলেন, বড়ুরিয়া গ্রামের জামে মসজিদটি গড়াই নদীর ভাঙ্গনের কবলে পড়ে ভেঙ্গে যায়।

পরে গ্রামবাসী এখানে মসজিদ নিমার্নের সিদ্ধান্ত নেয়। সিদ্ধান্ত মোতাবেক বড়ুরিয়া গ্রামের খন্দকার রায়হান কবীর পলাশ ও রেহেনা খাতুনের দানকৃত জমিতে মসজিদ নির্মান কাজ শুরু হয়।

উল্লেখ্য, গত ২২ শে এপ্রিল বৃহস্পতিবার ভোরে বড়ুরিয়া গ্রামের তমালের নেতৃর্ত্বে মকলেস, মনোয়ার, রইচ, আলাল, রফিকুল,খাউরুল ও আবু সাইদসহ ১৫/২০জন নির্মানাধীন মসজিদের দুইটি পিলার ভাংচুর করে। এসময় বাধা দিতে গেলে হামলা করে ৮জন গ্রামবাসীকে মেরে আহত করে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তি দাবী করেন তারা।

শেয়ার