Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

জামালপুরে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা আটক ৪

০৪ মে, ২০২১ ১:৩৮ অপরাহ্ণ
জামালপুরে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা আটক ৪

জামালপুরে মেলান্দহ উপজেলায় বাবুল মিয়া (৩৫) নামে এক যুবলীনেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৩ মে) দুপুরে ২টা দিকে মেলান্দহ উপজেলার নয়ানগর ইউনিয়নের সাধুপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল মিয়া ওই এলাকায় মুনছব আলী শেখের ছেলে।

তিনি নয়ানগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে মেলান্দহ থানা পুলিশ।

নিহতের পরিবারের অভিযোগ, নিহত বাবুলের জ্যাঠা জয়নাল শেখ সাথে সোমবার সকালে ধানের ক্ষেতে পানি দেওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। ওই বিরোধ কেন্দ্র করে জয়নাল শেখের নেতৃত্বে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সাধুপুর মধ্য পাড়া এলাকার বাবুল মিয়া ও তার জ্যাঠা জয়নাল শেখ এর মধ্যে বোরো ধানের ক্ষেতে পানির দেওয়ার কেন্দ্র করে সকালে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুপুর দুইটার দিকে দুই জনের মধ্যে সংঘর্ষ হয়,এতে বাবুলের মাথায় মারাত্মকভাবে আঘাত পান।

বাবুলকে চিকিৎসার জন্য জামালপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ হাসপাতালে উন্নত চিকিৎসার পাঠানো হয়। ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে রাত সাতটার দিকে মারা যায় বাবুল।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, এ ঘটনায় বাবুলের চাচাতো ভাই বাদশা মিয়া ও বাদশার শ্বশুর শরাফত আলীসহ চারজনকে আটক করা হয়েছে।

শেয়ার